Pre-loader logo

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পাশে থাকবে বসুন্ধরা গ্রুপ

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পাশে থাকবে বসুন্ধরা গ্রুপ

ঢাকা: আর্থিক সংকট মেটাতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পাশে থাকার ঘোষণা দিয়েছেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও দেশসেরা ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) পুষ্পগুচ্ছ হলে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ নারী ফুটবল দলের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

সায়েম সোবহান আনভীর বক্তব্যের শুরুতেই সাফ অনুর্ধ-১৯ নারী চ্যাম্পিয়নশিপ ফুটবলে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দলের কর্মকর্তা এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) অভিনন্দন জানান।

তিনি বলেন, আমি বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ঘোষণা দিচ্ছি, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পাশে দাঁড়াবো। আমাদের দেশের জন্ম দিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। কিন্তু আমাদের দেশের নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধু্র কন্যা। একজন নারী। জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর উৎসাহ না পেলে আমরা খেলাধুলায় (স্পোর্টস) আসতাম না। প্রধানমন্ত্রী একদিন ডেকে বললেন, তোমরা স্পোর্টসে আসো। প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পরে আমরা একটার পর একটা টিমে এসেছি। আমি শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান, আমার ছোট ভাই সাফওয়ান সোবহান শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের প্রেসিডেন্ট। আমাদের বসুন্ধরা কিংস আছে। বিভিন্ন স্পোর্টস কার্যক্রম রয়েছে আমাদের। কারণ তরুণদের বিনোদনের একমাত্র উপায় হচ্ছে স্পোর্টস। আপনারা দোয়া করবেন বসুন্ধরা গ্রুপ যেন সব সময় স্পোর্টসের সঙ্গে থাকতে পারে। আমি প্রধানমন্ত্রীকে অনুরোধ করবো, তিনি আমাদের আরও বেশি উৎসাহ দিলে আমরা বাংলাদেশের স্পোর্টসকে আন্তর্জাতিক পরিমণ্ডলে নিয়ে যেতে পারবো ইনশাল্লাহ।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগের বক্তব্যের পরিপ্রেক্ষিতে বসুন্ধরা গ্রুপের এমডি বলেন, আমার শুনে খুব দুঃখ লাগলো, আপনাদের (বাফুফে) ৩০ হাজার টাকার জন্য মানুষের কাছে হাত পাততে হয়। এখন লাখ টাকা দিয়েও টিম পরিচালনা করা যায় না। টিম চালানোর জন্য এখন কোটি কোটি টাকা দরকার। টাকার অভাবে ফুটবল টিম চালাতে পারে না বাংলাদেশ ফুটবল ফেডারেশন, এটা খুবই কষ্টের। তাই বসুন্ধরা গ্রুপ বাফুফের পাশে থাকতে চায়।

স্বাগত বক্তব্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট, বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও বসুন্ধরা কিংস ক্লাবের প্রেসিডেন্ট ইমরুল হাসান বলেন, বিজয়ের মাসে আরেকটি বিজয় অর্জন করায় বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ নারী ফুটবল দলের সদস্য, কোচ, অফিসিয়াল স্টাফদের বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে শুভেচ্ছা। সাফল্য আসবে। সাফল্য আসার মানে দায়িত্বটা বেড়ে গেলো। সাফল্যকে ধরে রাখতে হবে। এজন্য বসুন্ধরা গ্রুপ আপনাদের সঙ্গে আছে, ভবিষ্যতেও থাকবে। বসুন্ধরা গ্রুপ দেশের ক্রীড়াঙ্গন নিয়ে কাজ করছে। শুধু ফুটবল নয়, ক্রিকেটসহ অনেক কিছুতে অংশ গ্রহণ করছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ নারী ফুটবল দলের কোচ গোলাম রাব্বানী ছোটন, বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার কিরণ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের টেকনিক্যাল ডিরেক্টর পল স্মলি, সাবেক ক্রীড়া সাংবাদিক লেখক ইকরামুজ্জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এসই

Copyright © 2022 Sayem Sobhan Anvir.
All Rights Reserved.