Pre-loader logo

বাজারে বিশ্বমানের ডায়াপার নিয়ে আসছে বসুন্ধরা

বাজারে বিশ্বমানের ডায়াপার নিয়ে আসছে বসুন্ধরা

বাজারে নিত্যনতুন পণ্য আনার পাশাপাশি ভোক্তাদের স্বাস্থ্য সুরক্ষায় কাজ করে যাচ্ছে বসুন্ধরা গ্রুপ। এরই ধারাবাহিকতায় এবার বাজারে আরো উন্নত ও বিশ্বমানের ডায়াপার নিয়ে আসছে বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস। বসুন্ধরা পেপার পণ্যের পরিবেশকদের সম্মেলনে এ তথ্য জানান প্রতিষ্ঠানটির ঊধ্বর্তন কর্মকর্তারা। গতকাল বুধবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ‘একসঙ্গে করবো জয়’ শীর্ষক এই সম্মেলনটি অনুষ্ঠিত হয়েছে। এতে ঢাকা অঞ্চলের প্রায় ৬০ জন পরিবেশক উপস্থিত ছিলেন।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান।
সম্মেলনে বসুন্ধরা টিস্যু, এক্সারসাইজ বুক এবং হাইজিন পণ্যের বাজার প্রসারে পরিবেশকদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরতে প্রশ্নোত্তর পর্বের আয়োজন করা হয়। এতে পরিবেশকরা বাজারে বসুন্ধরা পণ্যের বিপুল চাহিদার কথা জানান। সেই সঙ্গে ভবিষ্যতে বাজার সম্প্রসারণে বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন।
বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান পরিবেশকদের সমস্যা সমাধানের আশ্বাস দেন। আগামী দিনে আরো সুসংহতভাবে কাজ করতে পরিবেশকদের তিনি উৎসাহিত করেন। এর পাশাপাশি কম্পানির কার্যক্রমকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দিকনির্দেশনা দেন।
এ সময় নির্বাহী পরিচালক মার্কেটিং অ্যান্ড সেলস (টিস্যু, হাইজিন, এ-ফোর পেপার এবং এক্সারসাইজ বুক) মো. মাসুদুজ্জামান বলেন, পরিবেশকরা আন্তরিকতার সঙ্গে বসুন্ধরা পণ্য বাজারজাতকরণে কাজ করায় দিন দিন আমাদের পণ্য দেশের বাজারে শক্তিশালী অবস্থান তৈরি করছে।’ তিনি জানান, বসুন্ধরা গ্রুপ শিগগিরই বাজারে বিশ্বমানের ডায়াপার নিয়ে আসছে। এ সময় অন্যদের মধ্যে ছিলেন বসুন্ধরা গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড বিজনেস ইন্টেলিজেন্স মহাব্যবস্থাপক তৌফিক হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। অনুষ্ঠান শেষে পরিবেশকদের পুরস্কৃত করা হয়।

Copyright © 2021 Sayem Sobhan Anvir. All Rights Reserved.