Pre-loader logo

বিজিবিকে মাস্ক ও পিপিই দিল বসুন্ধরা গ্রুপ

বিজিবিকে মাস্ক ও পিপিই দিল বসুন্ধরা গ্রুপ

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় হিমশিম খাচ্ছে উন্নত বিশ্বের দেশগুলো। প্রায় ২১২টি দেশে যখন কভিড-১৯ রোগের ভয়াবহতা ছড়িয়ে পড়েছে তখন বাদ যায়নি বাংলাদেশও। এমন পরিস্থিতিতে শুরু থেকেই করোনাভাইরাসের ভয়াবহতা ঠেকাতে এগিয়ে আসে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকার চেক হস্তান্তর, নিয়মিত ত্রাণ বিতরণ, বিশ্বের দ্বিতীয় বৃহত্তম করোনা হাসপাতাল নির্মাণে সরকারকে সহযোগিতার পর এবার বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) ২৫ হাজার মাস্ক ও এক হাজার পিপিই দিল বসুন্ধরা গ্রুপ।

গতকাল রবিবার দুপুর ১২টার দিকে বিজিবি সদর দপ্তরে মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলামের কাছে মাস্ক ও পিপিই হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। এ সময় উপস্থিত ছিলেন বিজিবির এডিজি (মেডিক্যাল) ব্রিগেডিয়ার জেনারেল শহিদুল হক ও এডিজি ব্রিগেডিয়ার জেনারেল তৌহিদুল ইসলাম।

জানা যায়, এর আগে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তরকে এক হাজার পিপিই ও ৫০ হাজার মাস্ক, ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক (উত্তর) বিভাগকে ২৫ হাজার মাস্ক, নৌবাহিনীকে ৫০ হাজার মাস্ক, ৫০০ পিপিই ও দুই ট্রাক (৭০০ প্যাকেট) খাদ্যসামগ্রী, র‌্যাবকে ৫০ হাজার মাস্ক ও চার ট্রাক খাদ্যসামগ্রী ও ঢাকা মেট্রোপলিটন পুলিশকে (ডিএমপি) ৫০ হাজার মাস্ক দিয়েছে বসুন্ধরা গ্রুপ। এ ছাড়া বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে রাজধানীর দুস্থ ও নিম্ন আয়ের কয়েক হাজার পরিবারকে খাদ্য সহায়তাও দেওয়া হয়। প্রতিদিন ইফতার করানো হচ্ছে পুলিশসহ কয়েক হাজার নিম্ন আয়ের মানুষকে।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.