Pre-loader logo

বিজয়ীদের পুরস্কৃত করা হলো – ‘বসুন্ধরা সিটি এক ঘষাতেই দারুণ ঈদ’ ক্যাম্পেইন

বিজয়ীদের পুরস্কৃত করা হলো – ‘বসুন্ধরা সিটি এক ঘষাতেই দারুণ ঈদ’ ক্যাম্পেইন

দেশের সর্বস্তরের মানুষের শপিংয়ের তীর্থস্থান বলে খ্যাত বসুন্ধরা সিটি শপিং মল আরও একবার তার ক্রেতাদের চমকে দিল পুরো রমজান মাসব্যাপী চলা ‘বসুন্ধরা সিটি এক ঘষাতেই দারুণ ঈদ’ শীর্ষক স্ক্র্যাচ কার্ড ক্যাম্পেইনের মাধ্যমে। সম্প্রতি এ উপলক্ষে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেডের (বিসিডিএল) হেড অব মার্কেটিং এম এম জসীম উদ্দীন বলেন, যে অভাবনীয় সাড়া আমরা এবারের প্রোগ্রামে পেয়েছি তাতে আশা করছি যে, আগামীতে আরও বড় আঙ্গিকে এ আয়োজন করতে পারব।
স্বাগত বক্তব্যে বসুন্ধরা সিটি দোকান মালিক সমিতির প্রেসিডেন্ট এম এ হান্নান আজাদ বলেন, একটা ভালো প্রতিষ্ঠান নিজের মুনাফার পাশাপাশি ক্রেতাদের প্রাপ্তির দিকটির জন্যও দায়বদ্ধ থাকে। এবারের ক্যাম্পেইন আর এ অনুষ্ঠান ক্রেতাদের প্রতি আমাদের সেই দায়বদ্ধতারই প্রকাশ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিসিডিএলের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর (অ্যাকাউন্টস) শেখ আবদুল আলিম, ইডব্লিউপিডির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর (ল্যান্ড) লিয়াকত হোসেন, ইডব্লিউপিডির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর (মার্কেটিং অ্যান্ড সেলস) মি. বিদ্যুৎ কুমার ভৌমিক, ইডব্লিউপিডি ও বিসিডিএলের হেড অব এইচআর অ্যান্ড অ্যাডমিন ক্যাপ্টেন শেখ এহসান রেজা (অব.), বিসিডিএলের সিনিয়র জিএম মেজর মোস্তফা রাহেল ইমাম (অব.) এবং বসুন্ধরা সিটি দোকান মালিক সমিতির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট গোলাম মাওলা প্রমুখ। অনুষ্ঠানে বসুন্ধরা সিটি শপিং মলের পক্ষ থেকে ‘বসুন্ধরা সিটি এক ঘষাতেই দারুণ ঈদ’ শীর্ষক ঈদ ক্যাম্পেইনের স্পন্সরদের হাতেও তুলে দেয়া হয় ক্রেস্ট।
প্রথম মেগা পুরস্কার টয়োটা ভায়োস তুলে দেয়া হয় মোঃ আরিফ খান এবং দ্বিতীয় পুরস্কার চেরি কিউ কিউ থ্রি গাড়ি তুলে দেয়া হয় নাজমুল হক খানের কাছে। এছাড়া দুইটি ডায়মন্ড সেট জিতে নেন যথাক্রমে রাহাত হোসেন এবং নাজমুল কাউসার এবং চারটি মোটরবাইক তুলে দেয়া হয় যথাক্রমে মিসেস মরিয়ম বেগম, মিসেস নাজমা আহমেদ, শাহ আলম মিয়া ও আবদুস সাত্তার শাওনের কাছে।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.