Pre-loader logo

বিভিন্ন স্থানে বসুন্ধরা সিমেন্ট ও টিস্যুর ইফতার মাহফিল

বিভিন্ন স্থানে বসুন্ধরা সিমেন্ট ও টিস্যুর ইফতার মাহফিল

ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ, সিরাজগঞ্জ, চট্টগ্রামের ফটিকছড়ি ও টাঙ্গাইলের মধুপুরে গতকাল মঙ্গলবার বসুন্ধরা সিমেন্ট, কিং ব্র্যান্ড সিমেন্ট ও বসুন্ধরা টিস্যুর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসব অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের সংশ্লিষ্ট কর্মকর্তা, এসব পণ্যের ডিস্ট্রিবিউটর ও রিটেইলাররা অংশগ্রহণ করেন।
ব্রাহ্মণবাড়িয়া : শহরের একটি রেস্তোরাঁয় ইফতার ও দোয়া মাহফিল হয় বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে। তাতে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার (সিলেট বিভাগ) মো. মনিরুল ইসলাম। সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়ার ডিস্ট্রিবিউটর মো. আক্কেল আলী।
হবিগঞ্জ : হবিগঞ্জ শহরের একটি রেস্তোরাঁয় ‘অটুট বন্ধনে পথচলা’ স্লোগান নিয়ে ইফতারের আয়োজন করা হয় বসুন্ধরা টিস্যুর পক্ষ থেকে। এই পণ্যের ‘ট্রেড স্কিম-২০১৬’-এর সাফল্য উদ্‌যাপন উপলক্ষে করা হয় এই আয়োজন। ইফতার মাহফিলের আগে হয় র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী। অনুষ্ঠান সঞ্চালনা করেন বসুন্ধরা গ্রুপের এজিএম (বিপণন) আব্দুল মান্নান।
ফটিকছড়ি : বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে ফটিকছড়ির নাজিরহাট বাজারের একটি রেস্তোরাঁয় ইফতার মাহফিল হয়। তাতে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের চট্টগ্রামের সহকারী মহাব্যবস্থাপক (বিপণন) খন্দকার তাজরুল হাসান তাজ। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের বিভাগীয় ব্যবস্থাপক (বিক্রয়) এস এম মামুন চৌধুরী, ডিলার ওসমান গণি, একরামুল হক ও এরিয়া ম্যানেজার মোহাম্মদ আখন্দ।
মধুপুর : ইফতার ও দোয়া মাহফিল হয় বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে। উপজেলার একটি রেস্তোরাঁয় ওই আয়োজনে সভাপতিত্ব করেন উপজেলার আঞ্চলিক পরিবেশক মেসার্স শফি ট্রেডিং করপোরেশনের স্বত্বাধিকারী শরিফুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ ডিভিশনাল ইনচার্জ (বিপণন) মো. আতিকুর রহমান।
সিরাজগঞ্জ : শহরের একটি কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিল আয়োজন করে কিং ব্র্যান্ড সিমেন্ট। এতে কিং ব্র্যান্ড সিমেন্টের সহকারী মহাব্যবস্থাপক (ওয়েস্ট জোন) আব্দুল লতিফ, ব্র্যান্ড ম্যানেজার শামীম আল মামুন, সিরাজগঞ্জ এরিয়া ম্যানেজার বিপ্লব হোসেন, সদর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম, ডিলার মানিক আহমেদ, ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক রেজাউল করিম লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।
ঝিনাইদহ : শহরের একটি কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে বসুন্ধরা সিমেন্ট। তাতে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের হেড অব ডিভিশন খন্দকার কিংশুক হোসেন, ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড ফাংশন) সাইফুল ইসলাম রুবেল, খুলনা ডিভিশনাল সেলস ম্যানেজার মো. জিয়াউর রহমান, এরিয়া ম্যানেজার হাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.