Pre-loader logo

বিশিষ্টজনদের মিলনমেলা

বিশিষ্টজনদের মিলনমেলা

নবম বছরের যাত্রা শুরু করল দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন। বসুন্ধরা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের এই দৈনিকের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ আয়োজনের প্রস্তুতি নেওয়া হলেও তা বাতিল করা হয় নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার গুলনকশা হলে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান বিশিষ্টজনদের মিলনমেলায় পরিণত হয়।
অনুষ্ঠানের শুরুতেই এক মিনিট নীরবতা পালন করা হয় দুর্ঘটনায় নিহতদের স্মরণে। বাংলাদেশ প্রতিদিন পরিবারের সদস্যরা ধারণ করেন ‘কালো ব্যাজ’। দুপুর ১২টায় কর্মসূচির আনুষ্ঠানিক সূচনা করেন ইস্ট ওয়েস্ট মিডিয়া ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। শোকাহত পরিবেশে বিশেষ মোনাজাতে অংশ নেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু, বিএনপির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফসহ অতিথিরা। সঙ্গে ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি শাবান মাহমুদ।
জনপ্রিয় দৈনিকটির জন্মদিনে শুভেচ্ছা জানাতে শুভানুধ্যায়ীদের ঢল নামে। চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানি খাবারে আপ্যায়ন করা হয় অতিথিদের। দল-মত-নির্বিশেষে বিশিষ্টজনদের ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হয় বাংলাদেশ প্রতিদিন পরিবার।
শুভেচ্ছা জানাতে আসেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল জ্যাকব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীরবিক্রম, আবদুল আউয়াল মিন্টু, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) ড. অলি আহমদ, মুক্তিযুদ্ধের অন্যতম সেক্টর কমান্ডার কে এম সফিউল্লাহ বীর-উত্তম, কর্নেল (অব.) জাফর ইমাম বীরবিক্রম ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এ কে আজাদ চৌধুরী, সুপ্রিম কোর্টের আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক, সমকাল সম্পাদক গোলাম সারওয়ার প্রমুখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী, মিডিয়া গ্রুপের উপদেষ্টা আবু তৈয়ব, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, নির্বাহী সম্পাদক শিয়াবুর রহমান, নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক হাসনাইন খুরশীদ প্রমুখ।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.