Pre-loader logo

বৈধ স্বর্ণ ব্যবসায়ীদের হয়রানি করা যাবে না : ঝালকাঠিতে বাজুস নেতৃবৃন্দ – বাংলাদেশ প্রতিদিন

বৈধ স্বর্ণ ব্যবসায়ীদের হয়রানি করা যাবে না : ঝালকাঠিতে বাজুস নেতৃবৃন্দ – বাংলাদেশ প্রতিদিন

বৈধ স্বর্ণ ব্যবসায়ীদের ভ্যাট, ট্যাক্স ও পরিবহনের নামে ভ্যাট ও পুলিশি হয়রানির বিরুদ্ধে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) কঠোর ব্যবস্থা নেবে বলে ঘোষণা দিয়েছেন বাজুসের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং কমিটির চেয়ারম্যান ডা. দিলিপ কুমার রায়।

আজ রবিবার ঝালকাঠির স্থানীয় একটি কনভেনশন সেন্টারে বাংলাদেশ জুয়েলারি আ্যাসোসিয়েশনের ঝালকাঠি জেলা শাখার আয়োজনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডা. দিলিপ কুমার রায় আরও বলেন, আমাদের দাবি অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিল্পনীতি ঘোষণা করেছেন। এ জন্য বাজুসের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। আমাদের স্বর্ণ ব্যবসায়ীদের আগে অনেক সমস্যা ছিল। স্বর্ণ নীতিমালার কারণে ব্যবসায়ীরা হয়রানি মুক্ত হয়েছেন। পূর্বে বহু সমস্যা থাকলেও বাজুসের দায়িত্ব নিয়ে সভাপতি সায়েম সোবহান আনভীর বাজুসের কেন্দ্রীয় কার্যালয় দিয়েছেন। তার বলিষ্ঠ নেতৃত্বের কারণে আমরা আজ নিশ্চিন্তে ব্যবসা করতে সাহস পাচ্ছি। স্বর্ণ ব্যবসায়ীদের পাশে থাকবে কেন্দ্রীয় বাজুস। কোন প্রকার ফি ছাড়াই বাজুসের সদস্য হতে পারবেন।

বাজুস জেলা সভাপতি পরান কুমার কর্মকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বাজুসের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং কমিটির চেয়ারম্যান ডা. দিলিপ কুমার রায়। বিশেষ অতিথি ছিলেন সহ-সম্পাদক ও ভাইস চেয়ারম্যান বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপ মাসুদুর রহমান, স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং কমিটির সহ-সম্পাদক ও সদস্য সচিব জয়নাল আবেদীন খোকন, স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং কমিটির কার্যনির্বাহী সদস্য পবিত্রচন্দ্র ঘোষ, স্ট্যান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপ মো. রিপনুল হাসান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বাজুস ঝািলকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদক বাদল কর্মকার। অনুষ্ঠানে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে ক্রেস্ট ও ঐতিহ্যবাহী ঝালকাঠির গামছা উপহার দেওয়া হয়। বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সায়েম সোবহান আনভীরের পক্ষে তার ক্রেস্ট গ্রহণ করেন বাংলাদেশ প্রতিদিনের বিসনেস এডিটর রুহুল আমিন রাসেল।

 

Source : বাংলাদেশ প্রতিদিন

Copyright © 2022 Sayem Sobhan Anvir.
All Rights Reserved.