Pre-loader logo

মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ অব্যাহত

মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ অব্যাহত

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বরাইদ ইউনিয়নে বন্যাকবলিতদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্প গোষ্ঠী ‘বসুন্ধরা গ্রুপ’।

গতকাল শুক্রবার বিকেলে ইউনিয়ন পরিষদ চত্বরে ৩০০ জনের হাতে ত্রাণসামগ্রী তুলে দেওয়া হয়। এ নিয়ে বন্যাকবলিত আট হাজার পরিবারকে সহায়তা দিল বসুন্ধরা গ্রুপ।

সামাজিক দূরত্ব নিশ্চিত করে দুস্থদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস। এ সময় সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ, নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম ও ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এস এম ফেরদৌস বলেন, ‘বসুন্ধরা গ্রুপের অব্যাহত সহায়তা জেলার সার্বিক ত্রাণ কর্মসূচিতে বড় অবদান রেখেছে। যেকোনো দুর্যোগে বসুন্ধরা গ্রুপ অসহায় মানুষের পাশে দাঁড়ায়। তারই ধারাবাহিকতায় করোনা মহামারি ও বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিয়ে আসছে তারা।’

মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের মানবিক সহায়তার তত্ত্বাবধান করছেন গ্রুপের প্রধান উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু। তিনি জানান, স্বাভাবিক অবস্থা তৈরি না হওয়া পর্যন্ত বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা কর্মসূচি চলবে। করোনা মহামারির শুরু থেকে এই কার্যক্রম শুরু হয়েছে।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.