Pre-loader logo

মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের সৌজন্যে খাদ্য সহায়তা

মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের সৌজন্যে খাদ্য সহায়তা

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে করোনা, বন্যাদুর্গত, নদীভাঙনকবলিত ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। গতকাল দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সৌজন্যে হরিরামপুর উপজেলার ৫০০ বন্যার্তের মাঝে এই খাদ্য সহায়তা দেওয়া হয়। খাদ্য সহায়তায় সমন্বয় করেন বসুন্ধরা গ্রুপের প্রধান উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু।

হরিরামপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলজার হোসেন বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাদরুল ইসলাম খান বাবলু, কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম মট্টুসহ আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা।

জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন বলেন, বন্যা ও করোনাকালে বসুন্ধরা গ্রুপ এই হরিরামপুরবাসীর জন্য তিনবার খাদ্য সহায়তা দিয়েছে। এছাড়া মানিকগঞ্জ পৌরসভাসহ অন্যান্য উপজেলায়ও প্রচুর খাদ্য সহায়তা দিয়েছে বসুন্ধরা গ্রুপ।
খাদ্য সহায়তার মধ্যে প্রতিটি ব্যাগে ছিল চাল, ডাল, আটাসহ নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন পণ্য। সামাজিক দূরত্ব বজায় রেখে এবং প্রকৃত দুস্থদের নিশ্চিত করে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.