Pre-loader logo

মাশরাফির সেরাটাই পাবে রংপুর

মাশরাফির সেরাটাই পাবে রংপুর

বািংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের আগামী আসরে সেরাটাই উপহার দিতে চান জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ম্যাচের অধিনায়ক ও রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এ জন্য রংপুরসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি। গতকাল বুধবার দুপুরে রংপুর স্টেডিয়ামে আয়োজিত প্রতিবন্ধী ক্রিকেটারদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ ও হুইলচেয়ার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন দোয়া চান তিনি। নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘আগামী বিপিএল আসরে রংপুর রাইডার্সের পক্ষে আমরা সেরাটাই উপহার দিতে চাই। সামাজিক দায়বদ্ধতা থেকে রংপুর রাইডার্স প্রতিবন্ধীদের জন্য যা করছে তা নিঃসন্দেহে প্রশংসনীয়। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে আশা করি।’ তাদের এ কাজে সমাজের সর্বস্তরের মানুষকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।
এর আগে প্রতিবন্ধীদের মধ্যে হুইলচেয়ার ও ক্রাচ বিতরণ করেন মাশরাফি। এ সময় বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও রংপুর রাইডার্সের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান, প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক, রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ, জাতীয় ক্রিকেট দল ও রংপুর রাইডার্সের অপর তিন খেলোয়ার শাহরিয়ার নাফীস, আব্দুর রাজ্জাক, মোহাম্মদ মিঠুন, প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজক সংগঠন আরদ্রিদের নির্বাহী পরিচালক বদিউজ্জামান আল-আমিন ও চেয়ারম্যান জাবেদ আলী উপস্থিত ছিলেন।
‘প্রতিবন্ধী মানুষদের জন্য একটি বাধামুক্ত ও একীভূত সমাজ গঠনে অংশীদার হোন’—এই স্লোগান নিয়ে প্রতিবন্ধীদের চিকিৎসা, পুনর্বাসনসহ সার্বিক সহযোগিতাকারী অন্যতম সংগঠন আরদ্রিদের আয়োজনে প্রীতি ক্রিকেট ম্যাচ ও শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
সারা দেশ থেকে বাছাই করা ২৪ জন প্রতিবন্ধী রংপুর রাইডার্স নীল ও রংপুর রাইডার্স লাল দলে বিভক্ত হয়ে প্রীতি ক্রিকেট ম্যাচে অংশ নেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.