Pre-loader logo

মিরসরাইয়ে খাদ্যসামগ্রী বিতরণ করলো বসুন্ধরা গ্রুপ

মিরসরাইয়ে খাদ্যসামগ্রী বিতরণ করলো বসুন্ধরা গ্রুপ

ঢাকা: করোনা ভাইরাস মোকাবিলায় ‘দেশ ও মানুষের কল্যাণে’ কাজ করে যাচ্ছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। এরই ধারাবাহিকতায় চট্টগ্রামের মিরসরাইয়ের তিনটি ইউনিয়নে দুস্থ ও ছিন্নমূল মানুষের মধ্যে এক হাজার ব্যাগ খাদ্যসামগ্রী বিতরণ করেছে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল ইকোনমিক জোন লিমিটেড (বিআইইজেডএল) কর্তৃপক্ষ।

সোমবার (১৩ এপ্রিল) বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানের একান্ত উদ্যোগে তিন ইউনিয়নের চেয়ারম্যানদের মাধ্যমে চর এলাকার দুস্থ পরিবারের হাতে এ খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

ইউনিয়ন তিনটি হচ্ছে- ৬ নম্বর ইছাখালী ইউনিয়ন, ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়ন ও ১৬ নম্বর সাহেরখালী ইউনিয়ন।

এ সময় ৬ নম্বর ইছাখালী ইউনিয়নের চেয়ারম্যান মো. নুরুল মোস্তফা, ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসাইন, ১৬ নম্বর সাহেরখালী ইউনিয়নের চেয়ারম্যান মো. কামরুল হায়দার চৌধুরী, মিরসরাই উপজেলার ছাত্রলীগ সভাপতি মো. রাসেল ইকবাল চৌধুরী, মিরসরাই উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. ছালাহ উদ্দিন আহমেদ, বসুন্ধরা গ্রুপের অ্যাকাউন্টস ও ফিনান্সের মো. মনিরুল ইসলাম এবং ইঞ্জিনিয়ার মো. আব্দুল কাইয়ুম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া একইদিন বসুন্ধরা গ্রুপের উদ্যোগে রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জে বসুন্ধরা স্পেশাল চিল্ড্রেন ফাউন্ডেশনে ২০০ প্রতিবন্ধী শিশুর পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.