Pre-loader logo

মোংলায় সাড়ে ৩ হাজার শ্রমিককে বসুন্ধরা গ্রুপের সহায়তা

মোংলায় সাড়ে ৩ হাজার শ্রমিককে বসুন্ধরা গ্রুপের সহায়তা

বাগেরহাটের মোংলায় সাড়ে তিন হাজার শ্রমিককে খাদ্য সহায়তা প্রদান করেছে বসুন্ধরা গ্রুপ। আজ রবিবার দুপুর থেকে এই খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।
করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন ও শ্রমজীবীদের মধ্যে সারাদেশে বসুন্ধরা গ্রুপের খাদ্য বিতরণ কর্মসূচি অব্যাহত রয়েছে। তারই অংশ হিসেবে রবিবার দুপুরে মোংলায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের উদ্যোগে ৯টি ওয়ার্ড, মোংলা ফেরিঘাট এবং বসুন্ধরা সিমেন্ট সেক্টর সংলগ্ন এলাকায় কর্মহীন মানুষের মধ্যে মোট ৩ হাজার ৫০০ প্যাকেট করা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে ৯টি ওয়ার্ডের কর্মহীন শ্রমজীবীদের বাড়িতে বাড়িতে গিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক ও মোংলা পৌরসভার চেয়ারম্যান জুলফিকার আলী খাদ্য বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।
এসময় তারা কর্মহীন শ্রমিকদের মধ্যে খাদ্য সহায়তা করায় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশের ক্রান্তিলগ্নে সব সময় বসুন্ধরা গ্রুপ থেকে সহায়তা করা হয়। এবারও এর ব্যতীক্রম ঘটেনি। বসুন্ধরা গ্রুপ জনগণের কল্যাণে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় এবারও অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে তারা।
বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের সিএমও খন্দকার কিংশুক হোসেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের একান্ত সচিব মাকসুদুর রহমান, বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরির প্রধান প্রকৌশলী নবারুন কুমার সাহা, কিং ব্র্যান্ড সিমেন্টের ডিজিএম আবদুল লতিফ, বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরির হিসাব বিভাগের হেড অব ডিভিশন রবিউল ইসলাম প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।
অন্যদিকে, সাতক্ষীরায়ও ৫০০ মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করে বসুন্ধরা গ্রুপ।
বৃহস্পতিবার বিকালে শহরের সুলতানপুর ক্লাব মাঠে এ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম মুনছুর আহম্মেদ, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.