Pre-loader logo

যশোর ও আশুলিয়ায় বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল

যশোর ও আশুলিয়ায় বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল

বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে গতকাল মঙ্গলবার যশোর ও আশুলিয়ায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্ট ও এর বিপণনের সঙ্গে জড়িত ডিলার ও খুচরা ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
যশোর : প্রতিবছরের মতো এবারও বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে যশোরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শহরের রয়েল কমিউনিটি সেন্টারে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে বসুন্ধরা সিমেন্ট ও এর বিপণনের সঙ্গে জড়িত ডিলার, রিটেইলার, ব্যবসায়ীদের সফলতা কামনা করে দোয়া করা হয়। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার (খুলনা বিভাগ) মো. জিয়াউর রহমান। বসুন্ধরা সিমেন্টের এরিয়া সেলস ম্যানেজার (যশোর এরিয়া) মো. হাফিজুর রহমানসহ বসুন্ধরা সিমেন্টের তিন শতাধিক ডিলার, রিটেইলার, ইঞ্জিনিয়ার ও ব্যবসায়ীরা এ ইফতার মাহফিলে অংশ নেন।
আশুলিয়া : ঢাকার উপকণ্ঠ আশুলিয়ায় গতকাল সন্ধ্যায় বসুন্ধরা সিমেন্টের পরিবেশক ও রিটেইলারদের অংশগ্রহণে আশুলিয়ার বার্টলাস রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঢাকা অঞ্চলের বসুন্ধরা সিমেন্টের ডিভিশন সেলস ম্যানেজার লুত্ফুল হক খসরু। এরিয়া সেলস ম্যানেজার রাজু আহমেদের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে বসুন্ধরা সিমেন্টের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মো. আমিনুল ইসলামসহ বসুন্ধরা সিমেন্টের ডিলার ও খুচরা ব্যবসায়ী এবং শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।
ইফতার ও দোয়া মাহফিলে আশুলিয়া অঞ্চলের দেড় শতাধিক পরিবেশক ও রিটেইলার অংশ নেন। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফারুক হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি আগত সব অতিথিকে ধন্যবাদ জানিয়ে বলেন, আশুলিয়া ও ধামরাই অঞ্চলের ডিলার ও খুচরা ব্যবসায়ীরা অতীতেও বসুন্ধরা সিমেন্টের সঙ্গে ছিলেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.