Pre-loader logo

রংপুরে ‘বসুন্ধরা কিংস কাপ’ ফুটবল শুরু

রংপুরে ‘বসুন্ধরা কিংস কাপ’ ফুটবল শুরু

রংপুরে শুরু হয়েছে ‘প্রথম বসুন্ধরা কিংস কাপ ২০১৮’ ফুটবল টুর্নামেন্ট। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টায় রংপুর স্টেডিয়ামে শুরু হয় এ টুর্নামেন্ট। রংপুর বিভাগের সব জেলা দল এতে অংশ নিচ্ছে। আছে সব জেলার অনূর্ধ্ব-১২ বালক ফুটবল দলও।
বসুন্ধরা কিংস রংপুর জেলা কমিটির ব্যবস্থাপনায় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহযোগিতায় টুর্নামেন্টের আয়োজন করেছে জেলা ক্রীড়া সংস্থা ও রংপুর ফুটবল অ্যাসোসিয়েশন।
গতকাল টুর্নামেন্টের উদ্বোধন করেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান। এ সময় বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট নুরুল হাসান, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, ডিএফএ সভাপতি মঞ্জুর আহমেদ আজাদ, বসুন্ধরা কিংস রংপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক মাহাবুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী দিনে রংপুর ২-০ গোলে পঞ্চগড়কে এবং গাইবান্ধা একই ব্যবধানে ঠাকুরগাঁওকে পরাজিত করে।
আয়োজকরা জানায়, বসুন্ধরা কিংসের দীর্ঘমেয়াদি পরিকল্পনার অংশ হিসেবে দেশের ৬৪ জেলার ফুটবল দলের অংশগ্রহণে বিভাগীয় পর্যায়ে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। সামগ্রিকভাবে তুলনামূলক গুণগত মানসম্পন্ন প্রতিভা বাছাইকরণের মাধ্যমে মেধাবী তরুণ ফুটবলারদের দীর্ঘমেয়াদি প্রশিক্ষণের ব্যবস্থা করবে বসুন্ধরা কিংস।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.