Pre-loader logo

রাজশাহীতে বসুন্ধরা গ্রুপের ‘হেমন্ত উৎসব’ উদ্‌যাপন

রাজশাহীতে বসুন্ধরা গ্রুপের ‘হেমন্ত উৎসব’ উদ্‌যাপন

রাজশাহীতে প্রাণের উচ্ছ্বাসে পালিত হলো বসুন্ধরা গ্রুপের ‘হেমন্ত উৎসব’। দেশের সিমেন্ট সেক্টরে আস্থার প্রতীক বসুন্ধরা সিমেন্ট ও কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে গতকাল শুক্রবার রাজশাহীর শহীদ এ এইচ এম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানায় উদ্যাপিত হয় এ উৎসব।
ব্যতিক্রমী এই আয়োজনে রাজশাহী বিভাগের আট জেলার পরিবেশকরা অংশগ্রহণ করেন। উৎসবের শুরুতেই আমন্ত্রিতদের উপস্থিতিতে মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়।
আলোচনা অনুষ্ঠানে জানানো হয়, দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের মালিকাধীন বসুন্ধরা সিমেন্ট ও কিং ব্র্যান্ড সিমেন্ট সর্বাধুনিক প্রযুক্তির মাধ্যমে উৎপাদিত। গুণগত মান ও বৃহৎ সরবরাহ নেটওয়ার্ক দিয়ে এই সিমেন্ট অল্প সময়েই বাংলাদেশের মানুষের মন জয় করেছে। গুণগত মান ভালো হওয়ায় বাংলাদেশের বড় বড় স্থাপনাগুলো নির্মাণে ব্যবহার হচ্ছে বসুন্ধরা সিমেন্ট। স্বপ্নের পদ্মা সেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, মেট্রো রেলসহ সরকারি ও বেসরকারি গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থাপনা নির্মাণে এই সিমেন্ট ব্যবহার হচ্ছে।
আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানিয়ে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের সিএমও খন্দকার কিংশুক হোসেন বলেন, ‘অত্যাধুনিক ভিআরএম পদ্ধতিতে উৎপাদিত দেশের বৃহৎ সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্ট।’
অনুষ্ঠানে সিমেন্ট সেক্টরের সিএমও ছাড়াও কিং ব্র্যান্ড সিমেন্টের ডিজিএম আবদুল লতিফ, এজিএম সেলস মাসুম বিল্লাহ, বসুন্ধরা সিমেন্টের সিনিয়র ম্যানেজার আশিক আহমেদ, মার্কেটিং ফাংশন ম্যানেজার সাইফুল ইসলাম রুবেলসহ বসুন্ধরা গ্রুপের সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।
আলোচনাসভা শেষে অংশগ্রহণকারীদের নিয়ে বিভিন্ন খেলার আয়োজন করা হয়। পরে খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং অংশগ্রহণকারীদের কুপনের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.