Pre-loader logo

রূপগঞ্জে বসুন্ধরা ও রংধনুর উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ

রূপগঞ্জে বসুন্ধরা ও রংধনুর উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের উদ্যোগে গরিব ও অসচ্ছল তিন হাজার মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার ঈদুল ফিতর সামনে রেখে রংধনু গ্রুপের ত্রাণ টিমের মাধ্যমে ইউনিয়নের দেবই কাজিরবাগ মাদরাসা মাঠে ৭ ও ৯ নম্বর ওয়ার্ডের মানুষের মাঝে এসব বিতরণ করা হয়।

ঈদসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, দাউদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, কামাল হোসেন কমল, আব্দুল কাইয়ুম বঙ্গবাসী, বাবুল মালুম, আনোয়ার হোসেন, জেসমিন আক্তার, হারুন অর রশিদ বিপ্লব, সাইফুল ইসলাম, কচুমদ্দিন, সোহেল রানা, হাসিবুর রহমান শান্ত, তানবির সিকদার, হৃদয় প্রমুখ।

রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক বলেন, দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ বসুন্ধরা অসহায় মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য হাসপাতাল প্রস্তুত করা হয়েছে। রূপগঞ্জের মানুষের প্রতি একটু বেশি নজর রাখছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান।

গত দুই মাসে করোনাভাইরাস পরিস্থিতিতে রূপগঞ্জে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের যৌথ উদ্যোগে ৫০ হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এ ছাড়া তাত্ক্ষণিক খাদ্যসামগ্রী ক্রয়ের জন্য রূপগঞ্জ, দাউদপুর, কায়েতপাড়া ইউনিয়নে ২৫ লাখ টাকা অনুদান দেওয়া হয়।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.