Pre-loader logo

রূপগঞ্জে বসুন্ধরা ও রংধনু গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ

রূপগঞ্জে বসুন্ধরা ও রংধনু গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ

মাহে রমজান উপলক্ষে বসুন্ধরা ও রংধনু গ্রুপের উদ্যোগে রূপগঞ্জে ৫ হাজার লোকের মাঝে গরুর গোশত, পোলাওয়ের চাল, তেল, আটাসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক উপস্থিত থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।
শুক্রবার সকালে ও বৃহস্পতিবার বিকালে নাওড়া এলাকায় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে দু’দিনব্যাপী এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান, আওয়ামী লীগ নেতা নবী হোসেন, আলেক হোসেন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি হাফিজুর রহমান সজীব, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম চৌধুরী অপু, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মোশারফ হোসেন ভূঁইয়া, মাসুম আহম্মেদ, মতিন ভূঁইয়া প্রমুখ।
অন্যদিকে, শনিবার দুপুরে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় কায়েতপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ নুরুজ্জামান খান।
এ সময় উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলী, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান প্রমুখ।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.