Pre-loader logo

রূপগঞ্জে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে ত্রাণ বিতরণ

রূপগঞ্জে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে ত্রাণ বিতরণ

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের দাউদপুরে বসুন্ধরা ও রংধনু গ্রুপের উদ্যোগে ২ হাজার পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৯ আগস্ট) দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের বিরলবাড়ির টেক এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

দাউদপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান।

এছাড়া আনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় হকার্স লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন কমল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম চৌধুরী অপু, দাউদপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার আনোয়ার হোসেন, দাউদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ন কবির ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সেকান্দার আজিজ, যুবলীগ নেতা খায়রুল আলম নয়ন, মহিলা ইউপি সদস্য মাকসুদা আক্তার, ইয়াসমিন বেগম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কায়েতপাড়া ইউনিয়ন ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক বলেন, করোনার কারণে গত কয়েক মাস ধরে রূপগঞ্জের বিভিন্ন এলাকায় বসুন্ধরা ও রংধনু গ্রুপের যৌথ উদ্যোগে মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। সরকারিভাবে সহযোগিতার পাশাপাশি বসুন্ধরা ও রংধনু গ্রুপ বেসরকারিভাবে রূপগঞ্জের মানুষের সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছে। আপনারা দোয়া করবেন আমি যতদিন বেঁচে থাকব ততদিন রূপগঞ্জ তথা দাউদপুরবাসীর জন্য সাহায্য সহযোগিতা করে যাব।

দাউদপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার বলেন, বর্তমান দেশের এই দুঃসময়ে সরকারের পাশাপাশি বসুন্ধরা ও রংধনু গ্রুপ রূপগঞ্জসহ সারাদেশের মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এতে গরিব ও কর্মহীন মানুষ পর্যাপ্ত খাবার পাচ্ছে। আমি দাউদপুর ইউনিয়নবাসীর পক্ষে থেকে এ ধরনের সাহায্যের জন্য বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে ধন্যবাদ জানাই। পাশাপাশি রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিক ভাইকেও ধন্যবাদ দিচ্ছি।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.