Pre-loader logo

রেডিও ক্যাপিটালের যাত্রা শুরু

রেডিও ক্যাপিটালের যাত্রা শুরু

সম্পূর্ণ বাণিজ্যিক সম্প্র্রচারে এসেছে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের আরেকটি প্রতিষ্ঠান রেডিও ক্যাপিটাল। এখন থেকে এফএম ৯৪.৮ ব্যান্ডের মাধ্যমে এতে সংবাদ ছাড়াও বিনোদনমূলক বিভিন্ন অনুষ্ঠান শুনতে পারবেন শ্রোতারা।
গতকাল সোমবার রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে রেডিও ক্যাপিটালের উদ্বোধন করা হয়। দেশের শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর কেক কেটে আনুষ্ঠানিকভাবে রেডিওর বাণিজ্যিক সম্প্রচারের উদ্বোধন করেন। দেশের সম্প্রচার জগতে নতুন সংযোজন এই রেডিওর শুভ কামনা করে অনুষ্ঠানের প্রধান অতিথি সায়েম সোবহান আনভীর বলেন, এ রেডিওর জন্য শুভ কামনা রইল। এর যাত্রা শুভ হোক।
অনুষ্ঠানে বক্তারা মুক্তিযুদ্ধের চেতনা লালন করে এই রেডিও মিডিয়া জগতে এক নম্বর স্থান দখল করে নেবে বলে আশা প্রকাশ করেন।
২০১৬ সালের নভেম্বর থেকেই এফএম ৯৪.৮ ব্যান্ডের মাধ্যমে রেডিওটি শুনতে পারছিলেন শ্রোতারা। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কার্যালয় থেকে রেডিও ক্যাপিটালের সম্প্র্রচার হচ্ছে। ২৪ ঘণ্টার বিরতিহীন আয়োজন শুনতে অনলাইনে সার্চ করতে হবে www.radiocapital.fm লিংকে। রেডিও ক্যাপিটালের প্রতিপাদ্য ‘গান ও ফান’।
অনুষ্ঠানে রেডিও ক্যাপিটালের সিইও এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, বিশিষ্ট কথাসাহিত্যিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সানের ভারপ্রাপ্ত সম্পাদক আমির হোসেন, কালের কণ্ঠ’র নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল ও রেডিও ক্যাপিটালের নির্বাহী সম্পাদক মেহেদী মালেক সজীব উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে নঈম নিজাম বলেন, ‘বসুন্ধরা গ্রুপের প্রতিটি প্রতিষ্ঠান সফলতার শীর্ষে অবস্থান করছে। গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের দিকনির্দেশনায় অন্য প্রতিষ্ঠানগুলোর মতো রেডিও ক্যাপিটালও সবাইকে ছাড়িয়ে এগিয়ে যাবে।’
ইমদাদুল হক মিলন বলেন, ‘রেডিও ক্যাপিটালের আজকের এ যাত্রা জয়যাত্রা। রেডিও জগেক জয় করে নেবে রেডিও ক্যাপিটাল। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ সব ক্ষেত্রে প্রথমে থাকার জন্য এসেছে। ’
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের বাকি পাঁচ মিডিয়া প্রতিষ্ঠান হচ্ছে কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান, বাংলানিউজটোয়েন্টিফোর.কম এবং নিউজটোয়েন্টিফোর।
অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। কৌতুক পরিবেশন করেন রেডিও ক্যাপিটালের আনোয়ারুল আলম সজল ও শাওন মজুমদার।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.