Pre-loader logo

শেষ চারে গ্রুপ সেরা শেখ রাসেল

শেষ চারে গ্রুপ সেরা শেখ রাসেল

চতুর্থ ম্যাচে ড্র করলেও শেখ রাসেল ক্রীড়াচক্র উঠে গেছে সেমিফাইনালে। ফেনী সকারের সফল প্রতিরোধে ম্যাচটা গোলশূন্য ড্র করে রাসেল ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকেই শেষ চারে জায়গা নিশ্চিত করেছে। ওদিকে জোড়া গোলে শুরু লিওনেল পেরেক্সের। আগের ম্যাচে ঘাম ঝরিয়ে জিতলেও হাইতির নতুন ফরোয়ার্ডের কল্যাণে চট্টগ্রাম আবাহনী কাল ৩-০ গোলে ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে টানা তৃতীয় জয় পেয়েছে স্বাধীনতা কাপে। সুবাদে ‘এ’ গ্রুপে ৯ পয়েন্ট নিয়ে তারা দ্বিতীয় স্থানে আর চার ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে ছিটকে গেছে ব্রাদার্স ইউনিয়ন।
গতকালই লিওনেল সেন্ট পেরেক্স প্রথম নামেন চট্টগ্রাম আবাহনীর জার্সি গায়ে। ম্যাচের ৩০ মিনিটের সময় ব্রাদার্সের ফাঁকা পোস্টে বল প্লেসিং করে নতুন হাইতিয়ান ফরোয়ার্ড প্রথম গোল করেন ঢাকা মাঠে। ৫৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন পেরেক্স। আর শেষদিকে জাহিদ হোসেনের পেনাল্টি শেষ পেরেকটি ঠুকে দেয় ব্রাদার্সের কফিনে।
দিনের আরেক ম্যাচে ফিকরু তেফেরা গোল পাননি তাই জেতেনি শেখ রাসেল ক্রীড়াচক্রও। প্রতিপক্ষ ফেনী সকার এই ইথিওপিয়ান ফরোয়ার্ডকে কড়া প্রহরায় রাখে আগাগোড়া। তা ছাড়া অ্যাটাকিং থার্ড ছিল অগোছালো। শেষমেশ ইনজুরি টাইমে সাখাওয়াত হোসেনের সামনে সুযোগ এলেও তিনি বলটা ভালোভাবে আয়ত্তে নিতে পারেননি। শেষ পর্যন্ত সকারের প্রতিরোধে শেষ হয় ম্যাচ।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.