Pre-loader logo

সংবাদপত্র হকারদের খাদ্য সহায়তা বসুন্ধরার

সংবাদপত্র হকারদের খাদ্য সহায়তা বসুন্ধরার

করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতির মধ্যেও মাঠে থেকে যথাসময়ে সঠিক সংবাদটি মানুষের কাছে পৌঁছে দিয়ে গণসচেতনতার কাজটি করে যাচ্ছে সংবাদপত্র শিল্পের সঙ্গে জড়িত কর্মীবাহিনী। জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে সংবাদপত্র পৌঁছে দিচ্ছেন পত্রিকার হকাররা। দেশের এই করোনা দুর্যোগের সময় এবার সেই হকারদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। আজ সংবাদপত্র বিতরণের সঙ্গে জড়িত দুই হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে গ্রুপটি।
বুধবার দুপুরে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) ঢাকা সংবাদপত্র হকার্স সমিতি, ঢাকা সংবাদপত্র হকার্স কল্যাণ সমিতি, বাংলাদেশ সংবাদপত্র পরিবহন মালিক সমিতি, ঢাকা পত্র-পত্রিকা বিতরণকারী সমিতি ও ঢাকা বিট সমিতির নেতৃবৃন্দের উপস্থিতিতে এসব খাদ্য সহায়তা সমিতিগুলোতে পাঠিয়ে দেওয়া হয়। সহায়তা হিসেবে চাল, ডাল, তেল ও আটা দেওয়া হয়।
এ সময় বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা কামাল, ঢাকা সংবাদপত্র হকার্স সমিতির সভাপতি মো. মোস্তফা কামাল, সম্পাদক মোহাম্মদ আবদুল মান্নান. সংবাদপত্র হকার্স কল্যান সমিতির সম্পাদক আলহাজ্ব মো. শাহাব উদ্দিনসহ অন্যান্য সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.