Pre-loader logo

সিলেটে বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার মাহফিল

সিলেটে বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার মাহফিল

সিলেটে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের উদ্যোগে ‘ভ্রাতৃত্বের উদ্যাপনে ইফতার’ শীর্ষক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার নগরের একটি অভিজাত হোটেলে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের হেড অব ডিভিশন, সেলস মীর টি আই ফারুক রিজভী। ইফতারে সিলেট বিভাগের বিভিন্ন পর্যায়ের বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের পরিবেশকরা অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের ডিভিশনাল সেলস ইনচার্জ মো. আরিফুল ইসলাম ও এরিয়া সেলস ইনচার্জ মো. শাহিন উদ্দিন।
প্রধান অতিথি মীর টি আই ফারুক রিজভী বলেন, ‘গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে অচিরেই সিলেট ও ঢাকার মাঝামাঝি কোনো একটি জায়গায় বসুন্ধরা এলপি গ্যাসের একটি স্যাটেলাইট প্লান্ট স্থাপন করা হবে। এটি চালু হলে দ্রুত সময়ের মধ্যে গ্রাহকদের চাহিদামাফিক এলপি গ্যাস সিলিন্ডার পরিবেশকদের কাছে দ্রুত পৌঁছে দেওয়া যাবে।’
অনুষ্ঠানে পরিবেশকরা নিজেদের বিভিন্ন অভিজ্ঞতার কথা তুলে ধরার পাশাপাশি প্রতিষ্ঠান সম্পর্কে নিজেদের প্রতিক্রিয়াও জানান। বাজারে বসুন্ধরা এলপি গ্যাসের চাহিদার কথা তুলে ধরার পাশাপাশি তাঁরা অভিযোগ করে বলেন, ‘চাহিদা অনুযায়ী সিলিন্ডার সরবরাহ করতে না পারায় অনেক সময় অন্য কম্পানির সিলিন্ডার দিয়ে গ্রাহকদের চাহিদা পূরণ করতে হয়।’
পরিবেশকদের প্রশ্নের জবাবে মীর টি আই ফারুক রিজভী আরো বলেন, ‘বাজারের চাহিদার কথা বিবেচনা করে আমরা দ্রুত উৎপাদন বাড়ানোর চেষ্টা করছি দিন-রাত। প্রতিদ্বন্দ্বী প্রতিষ্ঠানের চেয়ে বসুন্ধরা প্রতি মাসে তিন লাখ বেশি সিলিন্ডার বিক্রি করে। কিন্তু বাজারে চাহিদা আরো অনেক গুণ বেশি।’ পরে কম্পানির পক্ষ থেকে পরিবেশকদের উপহার সামগ্রী দেওয়া হয়।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.