Pre-loader logo

সৈয়দপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

সৈয়দপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক সৈয়দপুরের এল এন ট্রেডিং কম্পানির হালখাতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কে সেনা কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের হেড অব ডিভিশন খন্দকার কিংশুক হোসেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য দেন এল এন ট্রেডিং কম্পানির স্বত্বাধিকারী সুব্রত কুমার রুদ্র। অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (এজিএম) মো. আবদুল লতিফ, রংপুর এরিয়া সেলস ম্যানেজার (এএসএম) মো. শাহীনুর আলমসহ কিং ব্র্যান্ড সিমেন্টের ঊর্ধ্বতন কর্মকতা এবং রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় ও নীলফামারী জেলার দুই শতাধিক খুচরা বিক্রেতা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের টেরিটরি সেলস এক্সিকিউটিভ মো. মনিরুজ্জামান মনির।
হালখাতায় কিং ব্র্যান্ড সিমেন্টের সেরা ১৫ জন খুচরা বিক্রেতার মাঝে পুরস্কার বিতরণ করা হয়। প্রথম পুরস্কার হিসেবে একটি ডিপ ফ্রিজ পেয়েছেন নীলফামারী সদর উপজেলার কাজীরহাটের মেসার্স অহনা ট্রেডার্সের স্বত্বাধিকারী মো. অমেদুল ইসলাম। এ ছাড়া দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার লাভ করেছেন সৈয়দপুরের মেসার্স বারদী ট্রেড এবং দিনাজপুরের সোনার বাংলা বিল্ডার্স।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.