Pre-loader logo

স্বাস্থ্যসচেতনতার প্রতীক হয়ে উঠেছে বসুন্ধরা টিস্যু

স্বাস্থ্যসচেতনতার প্রতীক হয়ে উঠেছে বসুন্ধরা টিস্যু

গত দুই দশকে বসুন্ধরা টিস্যু বাংলাদেশের জনগণের কাছে স্বাস্থ্যসচেতনতার প্রতীক হয়ে উঠেছে বলে জানান বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। এ সাফল্যের পেছনে পণ্যের গুণগত মান রক্ষার পাশাপাশি পরিবেশকদেরও তিনি কৃতিত্ব দেন।
গত বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের উৎপাদিত টিস্যু, এ৪ পেপার ও খাতার পরিবেশকদের নিয়ে অনুষ্ঠিত হয় পরিবেশক সম্মেলন ২০১৯। অনুষ্ঠানে এসব কথা বলেন ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। এতে আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান, ডিএমডি মুস্তাফিজুর রহমান, সিএফও মির্জা মুজাহিদুল ইসলাম, হেড অব সেলস (টিস্যু, এ৪ পেপার ও খাতা) গোলাম সরওয়ার, হেড অব মার্কেটিং তৌফিক হাসান, হেড অব ফাইন্যান্স কামরুল হাসানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা ও সারা দেশ থেকে আসা তিন শতাধিক পরিবেশক।
ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাঁর বক্তব্যে বলেন, গত দুই দশকে বাংলাদেশের জনগণের কাছে স্বাস্থ্যসচেতনতার অন্যতম প্রতীক হয়ে উঠেছে বসুন্ধরা টিস্যু। এ সাফল্যে পরিবেশকদের অবদানের কথা স্বীকার করে তাদের বসুন্ধরার সঙ্গে থাকার জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন, আগামীর সম্ভাবনার কথা ভেবে টিস্যু তৈরিতে বসুন্ধরা ব্যাপক বিনিয়োগ করছে। এতে পরিবেশকদের আরো সহযোগিতার আশা করে বিপুল পুরস্কারের ঘোষণা দেন সাফওয়ান সোবহান। তিনি বলেন, বর্তমানে ‘বসুন্ধরা পেপার’ হচ্ছে আস্থা এবং প্রতিশ্রুতির নাম। এ কারণেই দেশের পেপার ও টিস্যুর বাজারের সিংহভাগ এখন বসুন্ধরার অর্জনে। এমনকি টানা কয়েক বছর আমরা সর্বোচ্চ পেপার রপ্তানিকারকও। বসুন্ধরা পেপার গড়ে ওঠার ক্ষেত্রে একটি লক্ষ্য ছিল বাংলাদেশের দ্রুত অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখা, আমরা সে কাজটি প্রতিনিয়ত করে যাচ্ছি।
পরিচালক ইয়াশা সোবহান পরিবেশকদের ধন্যবাদ দেন। একই সঙ্গে ধন্যবাদ জানান বসুন্ধরা টিস্যু, এ৪ পেপার ও খাতার সঙ্গে সংশ্লিষ্ট কারখানা, সেলস, মার্কেটিং, সাপ্লাইচেইন, এইচআর, অডিটসহ বিভিন্ন বিভাগের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের।
অনুষ্ঠানে ২০১৮ সালের বিক্রয়ের ভিত্তিতে শ্রেষ্ঠ ২৫ জন পরিবেশককে সম্মানিত করা হয়, ‘ডিস্ট্রিবিউটর অব দ্য ইয়ার’ পুরস্কার দেওয়া হয় প্রথম স্থান অর্জনকারী পরিবেশককে। অনুষ্ঠান সংগীত পরিবেশনে মন্ত্রমুগ্ধ করে রাখেন শিল্পী হাবিব ওয়াহিদ।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.