Pre-loader logo

২৩০ জন পরিবেশককে পুরস্কৃত করল বসুন্ধরা

২৩০ জন পরিবেশককে পুরস্কৃত করল বসুন্ধরা

দেশের শীর্ষ কাগজ ও টিস্যু জাতীয় পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের ‘বসুন্ধরা এ-ফোর পেপার ও খাতা’ বিক্রিতে লক্ষ্যমাত্রা অর্জন করায় ২৩০ পরিবেশককে পুরস্কৃৃত করা হয়েছে। গতকাল রাজধানীর কুড়িলের ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার সেমিনার হলে আয়োজিত অনুষ্ঠানে তাদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান, বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের হেড অব সেলস মো. মাসুদ উজ জামান প্রমুখ।
আয়োজকরা জানান, ২০১৫ সালের জুন-জুলাই মাসে ‘বসুন্ধরা এ-ফোর পেপার ও খাতা’ বিক্রির নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জন করলে পুরস্কারের ঘোষণা দেয় বসুন্ধরা গ্রুপ। এর পরিপ্রেক্ষিতে লক্ষ্যমাত্রা অর্জনকারী ২৩০ জন পরিবেশকের মধ্যে ৪০ জনকে মালয়েশিয়ায় ভ্রমণ সুবিধা, ৫২ জনকে মোবাইল ফোন সেট ও ৪৭ জনকে ডিনার সেট দেওয়া হয়। এর আগে মালয়েশিয়া ঘুরিয়ে আনা হয়েছে ৪০ জন পরিবেশককে।
মোস্তাফিজুর রহমান বলেন, পণ্যের বিক্রি বাড়াতে সুবিধা-অসুবিধাগুলো আমাদের জানাবেন। কয়েকজন পরিবেশক বিদেশ ভ্রমণের সুযোগ পেয়েছেন। যারা পাননি তারাও ভবিষ্যতে পাবেন।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.