All news

ই-ওয়ালেট ‘পকেট’ ব্যবহারকারীদের জন্য সুখবর

ই-ওয়ালেট ‘পকেট’ ব্যবহারকারীদের জন্য সুখবর

এবিজি টেকনোলজিস লিমিটেডের ই-ওয়ালেট ‘পকেট’, বাংলাদেশের প্রথম পিএসপি হিসেবে ক্যাশ ইন ও ক্যাশ আউটের কার্যক্রম পরিচালনার জন্য বাংলাদেশ ব্যাংক থেকে প্রাথমিক অনুমোদন পেয়েছে। শিগগিরই পকেট ব্যবহারকারীরা এই ক্যাশ ইন ও ক্যাশ আউট সার্ভিসটি ব্যবহার করতে পারবে। এ ছাড়া গত মাসে শেষ হয়ে যাওয়া ঈদ ক্যাম্পেইন ‘কে জিতবে রেপসল বাইক?’-এর বিজয়ী ঘোষণা করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বসুন্ধরা আবাসিকে পকেটের করপোরেট অফিস এবিজি টাওয়ারে আয়োজিত এক অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়।

এই যুগান্তকারী পথচলার সূচনালগ্নে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। বসুন্ধরা গ্রুপের ডিরেক্টর আহমেদ ইব্রাহিম সোবহান, এবিজি বসুন্ধরার ডিরেক্টর মোস্তফা আজাদ মহিউদ্দিনসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। ‘পকেট’ কর্তৃপক্ষ জানিয়েছে, পকেট ই-ওয়ালেটের রয়েছে একটি আধুনিক ও গ্রাহকবান্ধব মোবাইল অ্যাপ, যা ব্যবহার করে অথবা ইউএসএসডি কোডের মাধ্যমে গ্রাহকরা খুব সহজেই নিরাপদ ও দ্রুত পেমেন্ট করতে সক্ষম হবে। ‘পকেট’ অ্যাপটি গুগলের প্লে স্টোর ও অ্যাপলের অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করে ব্যবহার করা যায়।

পকেট দিচ্ছে ফিজিক্যাল ভিসা ডেবিট কার্ড, যার মাধ্যমে পস মেশিন পেমেন্ট, এটিএম থেকে টাকা উত্তোলনসহ ভিসা ডেবিট কার্ডের সব সুবিধা পাওয়া যায়। এ ছাড়া মার্চেন্ট পেমেন্ট, ভেন্ডর পেমেন্ট, সেন্ড মানি, রিকোয়েস্ট মানি, মোবাইল রিচার্জ, ক্রেডিট কার্ড বিল পেমেন্ট, স্যালারি ডিসবার্সমেন্ট, ইউটিলিটি বিল পেমেন্ট, ব্যাংক ও কার্ড থেকে অ্যাড মানি, সরকারি বিভিন্ন পেমেন্টসহ আধুনিক জীবনধারার বিভিন্ন আর্থিক লেনদেনের কাজও করা যায় ই-ওয়ালেট ‘পকেট’-এর মাধ্যমে।

SOURCE : কালের কণ্ঠ