All news

বসুন্ধরা গ্রুপের খাদ্যসামগ্রী ও ওষুধ বিতরণ অব্যাহত

বসুন্ধরা গ্রুপের খাদ্যসামগ্রী ও ওষুধ বিতরণ অব্যাহত

বানভাসি মানুষের মধ্যে দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ বসুন্ধরার ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। এর মধ্যে গতকাল বন্যাকবলিত ফেনী ও নোয়াখালীর প্রত্যন্ত এলাকায় পানিবন্দি মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী ও ওষুধ দেওয়া হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্য-

ফেনী : ফেনী সদরের পাঁচগাছিয়া ইউনিয়নের তেমুহনী, মাথিয়ারা, জেলেপাড়া, দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের উত্তর বারাহিগোবিন্দ, দক্ষিণ বারাহিগোবিন্দসহ সংশ্লিষ্ট এলাকায় বন্যার্তদের মধ্যে ৩০০ প্যাকেট খিচুড়ি বিতরণ করেন বসুন্ধরা শুভসংঘের সদস্যরা। এ ছাড়া ১০টি পরিবারকে চাল, ডাল, পিঁয়াজ, তেল পানিসহ নানা সামগ্রী দেওয়া হয়।

‘শুভসংঘ’ জেলা কমিটির সভাপতি বাপ্পি বলেন, তিন দিন ধরে শুভসংঘের উদ্যোগে নানা কর্মসূচি চলছে। প্রতিদিনই কোনো না কোনো কর্মসূচি থাকবে বলে তিনি জানান।
নোয়াখালী : বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় জেলা সদরের পশ্চিমাঞ্চল ও সোনাইমুড়িতে সকাল থেকে ঝড়বৃষ্টি মাথায় নিয়ে কোমর পানিতে নেমে বন্যার্তদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী ও ওষুধ দিয়েছেন শিক্ষার্থীরা। দুপুরে সরেজমিন গিয়ে দেখা যায় শিক্ষার্থীরা ট্রাকবোঝাই মালামাল নিয়ে কোমর পরিমাণ পানিতে নেমে ডিঙি নৌকার সাহায্যে ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছেন বন্যাকবলিতদের ঘরে ঘরে। এ সময় শিক্ষার্থীদের মধ্য সিফাত, ফরহাদ, মেহেদী ও আসিফসহ তাদের টিম সদস্য উপস্থিত ছিলেন।

SOURCE : বাংলাদেশ প্রতিদিন